সোমালিয়ায় আত্মঘাতী হামলায় নিহত ১১

সোমালিয়ায় আত্মঘাতী হামলার ঘটনায় কমপক্ষে ১১ জন নিহত হয়েছে। পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার ওই আত্মঘাতী হামলার ঘটনায় নিরাপত্তা বাহিনীর সদস্য এবং বেসামরিক নাগরিকরা হতাহত হয়েছেন। খবর আল জাজিরার।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এখন পর্যন্ত পরিস্থিতি খতিয়ে দেখা গেছে এক আত্মঘাতী বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। ওই কর্মকর্তা এএফপিকে জানান, হামলার ঘটনায় কমপক্ষে ছয় নিরাপত্তা সদস্য এবং বেশ কয়েজন বেসামরিক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ১১ জন।

মোগাদিসুর অপর এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, মৃতের সংখ্যা ১১তে দাঁড়িয়েছে। তিনি আনাদোলু নিউজ এজেন্সিকে জানিয়েছেন, মোগাদিসুর এক ব্যস্ত চায়ের দোকানের কাছে প্রধান সামরিক ঘাঁটি লক্ষ্য করে হামলা চালায় আত্মঘাতী।

প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে যে, এটি একটি আত্মঘাতী হামলা। তিনি বলেন, একটি চায়ের দোকানের সামনে ওই আত্মঘাতী নিজের সঙ্গে থাকা বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। হামলার সময় সেখানে নিরাপত্তা বাহিনীর সদস্য এবং বেসামরিক নাগরিকরা ছিলেন। সেখানের থাকা সেনাসহ কমপক্ষে ১১জন নিহত হয়েছে। আরও বেশ কয়েকজন আহত হয়েছে।

বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর