খেলতে গিয়ে একসঙ্গে প্রাণ হারলো দুই ভাই

শেরপুরে খেলতে গিয়ে পানিতে ডুবে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। তাদের নাম মাসুম (৩) ও রাব্বি (৩)। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। তারা জেলার নালিতাবাড়ীর রামচন্দ্রকুড়া ইউনিয়নের পানিহাটা গ্রামের আসমত আলীর ও আজগর আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রামচন্দ্রকুড়া ইউনিয়নের নিহাটা গ্রামের আসমত আলী ও আজগর আলী সহোদর ভাই। এই দুজনের ছেলে শিশু মাসুম ও রাব্বি। মঙ্গলবার বিকেলে তারা একসঙ্গে বাড়ির পাশে মাঠে খেলতে যায়। একসময় তারা সবার অজান্তে প্রতিবেশী দুলাল মিয়ার পুকুরে গোসল করতে নামে।

এদিকে, নিহত শিশুদের পরিবারের লোকজন তাদের খোঁজ করতে থাকে। একপর্যায়ে ওই পুকুর থেকেই দুজনের ভাসমান অবস্থায় উদ্ধার করে তারা। পরে নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গণমাধ্যমকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে রামচন্দ্রকুড়া ইউপি সদস্য আব্দুল জব্বার বলেন, ‘একই বাড়িতে দুই শিশুপুত্রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর