চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২৮ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের চকসিরামপুর গ্রামের জনৈক পচা হাজীর আম বাগানের সামনে ইট বিছানো হেয়ারিং রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২৮ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

ফেনসিডিলসহ আটককৃত মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের চকসিরামপুর গ্রামের মোঃ আফজাল আলীর ছেলে আহাদ আলী (৩৫)।

র‌্যাব-৫ এর এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) আনুমানিক রাত ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দাইপুকুরিয়া ইউনিয়নের চক-সিরামপুর এলাকায় অভিযান চালায়।

এ সময় ভারতীয় আমদানি নিষিদ্ধ ২৮ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আহাদ আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক ব্যবসায়ী আহাদের কাছে থেকে মোবাইল সেট-০১টি এবং সীমকার্ড -০২টি উদ্ধার করা হয়।

উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ বিদেশি মদ, গাঁজা, ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। এ ঘটনায় জেলার শিবগঞ্জ থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

আব্দুস সোবহান তারেক/বার্তা বাজার/এসজ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর