কলারোয়ায় চার গাঁজাসেবীসহ আটক ৫

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা কালে ৪ গাঁজাসেবী সহ এক গ্রেফতারি পরোয়ানার আসামীকে আটক করেছে।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন , উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুম বিল্লাহ (৩২), একই গ্রামের মাহাবুবর রহমান সরদারের ছেলে ইলিয়াছ সরদার (৩০), আজিজুল ইসলামের ছেলে আসাদুজ্জামান রনি (২৩) , রফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম ঝন্টু (২৩) ও পূর্বের মাদক মামলার গ্রেফতাররী পরোয়ানার আসামী চন্দনপুর গ্রামের কিনু মন্ডলের ছেলে শুকচাঁদ মন্ডল (৪০) ।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান , তাঁর নিদের্শনায় থানার এসআই ফারুক হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় পৌরসদরে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে হাসপাতালের পিছন থেকে গাঁজাসেবন করে মাতলামী করা অবস্থায় মাসুম বিল্লাহ , ইলিয়াছ সরদার , আসাদুজ্জামান রনি ও আশরাফুল ইসলাম ঝন্টু আটক করে পুলিশ।

গ্রেফতারকৃত মাদক সেবীদের বিরুদ্ধে থানায় প্রসিকিউশন (২০)১৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে থানার এএসআই রবিউল ইসলাম ও এএসআই মিজানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় পূর্বের মাদক মামলার গ্রেফতারী পরোয়ানার আসামী শুকচাঁদ মন্ডলকে বাড়ী থেকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান , গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর