প্রেমিকের হাত থেকে বাঁচতে পদ্মায় ঝাঁপ দিলো প্রেমিকা

রাজবাড়ীতে প্রেমিকের কু-প্রস্তাবে রাজি না হয়ে নিজেকে রক্ষা করতে দৌড়ে নদীতে গিয়ে ঝাঁপ দিয়েছে এক স্কুলছাত্রী প্রেমিকা। গত রোববার (১২ সেপ্টেম্বর) সদর উপজেলার গোদারবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এদিন রাতেই স্কুলছাত্রী বাদী হয়ে প্রেমিক ইব্রাহিম খলিলকে (১৭) আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে রাজবাড়ী সদর থানার করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

প্রেমিক ইব্রাহিম খলিল শহরের শ্রীপুর নোয়াখাইল্লা পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই শিক্ষার্থীর সঙ্গে ছয় মাস আগে পরিচয় হয় ইব্রাহিম খলিলের। এর পরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। স্কুল খোলার সুযোগে রোববার দুপুরে তারা পদ্মা নদীর পাড়ে ঘুরতে যায়। কৌশলে ওই স্কুলছাত্রীকে এনজিল নামের একটি ইটভাটার নির্জন স্থানে নিয়ে অনৈতিক প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি করে ইব্রাহিম খালিল। একপর্যায়ে ওই স্কুলছাত্রী নিজেকে রক্ষা করতে দৌড়ে নদীতে গিয়ে ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, রাতেই আসামি ইব্রাহিম খলিলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বার্তা বাজর/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর