১৮, অক্টোবর, ২০১৮, বৃহস্পতিবার | | ৭ সফর ১৪৪০

ভারতে পার্টিতে সুন্দরীবেষ্টিত থাকতেন ইমরান খান!

আপডেট: আগস্ট ৮, ২০১৮

ভারতে পার্টিতে সুন্দরীবেষ্টিত থাকতেন ইমরান খান!

বিশ্বকাপ জয়ের পর বেশ কয়েকবার ভারতে এসেছিলেন পাকিস্তানি ক্রিকেটাররা। সে সময় ভারতের কলকাতায় বিভিন্ন পার্টিতে আসতেন পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ইমরান খান ও তাঁর দলবল। এসব পার্টিতে সবসময় সুন্দরীবেষ্টিত হয়ে থাকতেন ইমরান খান। এমনটাই দাবি করেছেন ভিমানি নামের এক ব্যক্তি। ভারতীয় গণমাধ্যমে তার একটি স্মৃতিচারণমূলক নিবন্ধ প্রকাশিত হয়েছে।

আসুন, জেনে নিই ভিমানির জবানিতে–

১৯৭৯-৮০ সালে কলকাতায় সফরে এসেছিলেন ইমরান খান। ভারতবর্ষে ইমরানের জীবন কম রঙিন ছিল না। সে সময় তিনি লাউডন স্ট্রিটের আমাদের বাড়িতে প্রথম এসেছিলেন। সফরকারী পাকিস্তান দলের জন্য আমরা বাড়িতে পার্টি দিতাম। সেসব পার্টিতে আসতেন নানা ফিল্মস্টার, বিখ্যাত খেলোয়াড়, সোশ্যালাইট এবং রাজনৈতিক ব্যক্তিত্ব। এই পার্টিতে ইমরানের সবচেয়ে প্রিয় দুটি জিনিস ছিল-বিরিয়ানি আর নারীদের সঙ্গে আলাপ। তিনি সব সময় সুন্দরী নারীদের দ্বারা পরিবেষ্টিত থাকতেন।

ভিমানি জানান, সে সময় মুম্বাইতে ইমরানের জন্য পার্টি দিতেন দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, রাজেশ খান্না এবং পরমেশ্বর গোদরেজ। এসব পার্টিতে কখনো পুরো পাকিস্তান টিমের দাওয়াত থাকতো। কখনো বা ইমরান একাই যেতেন সেখানে।

তিনি বলেন, আমিও তার সঙ্গে এ রকম বহু পার্টিতে গিয়েছি। প্রত্যক্ষদর্শী হিসেবে আমি একটা কথা জোর দিয়ে বলতে পারি যে, এ ধরনের পার্টিতে ইমরান সবসময় সুন্দরীবেষ্টিত হয়ে থাকতেন। তবে তাঁর ব্যবহারে ছিল নিয়ন্ত্রণ এবং সম্ভ্রমের ছোঁয়া।