সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশে আছেন যারা

নিজের পছন্দের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বকালের সেরা একাদশ প্রকাশ করলেন সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আইপিএলের নিয়মিত মুখ সাকিব খেলেছেন ৯ আসরে। সাকিবের আইপিএলের সর্বকালের একাদশে রয়েছে বেশ কয়েকটি চমক। একাদশে চারজন বিদেশি ক্রিকেটার জায়গা পেলেও সাকিব তার একাদশে রেখেছেন তিন বিদেশি।

ওপেনিংয়ে মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে সাকিব রেখেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের ডেভিড ওয়ার্নারকে। তিনে সাকিবের পছন্দ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি।

চারে সাকিব রেখেছেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়নাকে। পাঁচে খেলবেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাকে এই একাদশের অধিনায়ক ও উইকেটরক্ষকের দায়িত্ব দেওয়া হয়েছে।

সাকিবের এই একাদশে ছয়ে খেলবেন লোকেশ রাহুল। একাদশে একমাত্র স্পিন অলরাউন্ডার হিসেবে আছেন চেন্নাইয়ের রবীন্দ্র জাদেজা। একাদশের পেস আক্রমণে লাসিথ মালিঙ্গার সঙ্গে আছেন জাসপ্রিত বুমরাহ ও ভুবেনেশ্বর কুমার।

সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশ: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক) , লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জাসপ্রিত বুমরাহ, ভুবেনেশ্বর কুমার।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর