পরীমনি আদালতে যাচ্ছেন বুধবার

মাদক মামলায় হাজিরা দিতে আগামীকাল বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি।

কাল সকাল সাড়ে ১০টায় পরীমনি আদালতে হাজিরা দেবেন বলে নিশ্চিত করেছেন তার আইনজীবী মজিবুর রহমান।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিনের আদেশ দেন।

জামিনের নথিপত্র কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে আসতে দেরি হওয়ায় ওই দিন কারামুক্ত হতে পারেননি পরীমনি। ১ সেপ্টেম্বর কারাগার থেকে মুক্ত হন তিনি।

এর আগে গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী মজিবুর রহমান কে এম ইমরুল কায়েশের আদালতে তার জামিনের জন্য আবেদন করেছিলেন। আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন।

পরবর্তীতে পরীমনির আইনজীবীরা শুনানির দিন এগিয়ে আনার জন্য হাইকোর্টে আবেদন করেন। হাইকোর্টের নির্দেশে জামিন শুনানির দিন ১৩ সেপ্টেম্বর থেকে এগিয়ে ৩১ আগস্ট ধার্য করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট (বুধবার) পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ পরীমনিকে আটক করে র‍্যাব। এ ঘটনায় পরের দিন র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে।

পরে ৫ আগস্ট পরীমনিকে চারদিন, ১০ আগস্ট দুই দিনের রিমান্ড শেষে পরীমনিকে কারাগারে পাঠানো হয়। পরে ১৯ আগস্ট পরীমনিকে আরও একদিনের রিমান্ডে নেয় সিআইডি। রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর