দলের দুর্দিনে এটা কি করলেন মুশফিক!

চলতি বিশ্বকাপে দারুণ খেলেছেন মুশফিকুর রহিম।তাই তার কাছে দলের প্রত্যাশাটা খুবই বেশি।ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে অনেক কিছু প্রত্যাশা ছিলো তার কাছে।তবে এমন ম্যাচে নিজের নামের সুবিচার করতে পারেননি মুশি।২৪ রান করে কাটা পড়েন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

এজবাস্টনের শুরুটা দেখে মনে হচ্ছিল ৩৮০-৪০০ রানের পথেই এগুচ্ছে ভারত। তবে সময়মতোই রানের লাগামটা টেনে ধরে বাংলাদেশের বোলাররা। শেষ পর্যন্ত ভারতকে ৩১৪ রানের মধ্যেই বেধে ফেলেন সাকিব-মোস্তাফিজরা।তাই বলা যায় বোলাররা দায়িত্বটা ভালো করেই পালন করছে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যানদের বিপক্ষে।এখন ব্যাটসম্যানদের পালা।তবে সেখানে আশানরুপ কিছুর দেখা মিলছে না।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ শুরু হরে আত্মহুতি দেন তামিম।২২ রান করে কাটা পড়েন এই ওপেনার।এরপর সৌম্যকে সঙ্গ দিতে আসেন সাকিব।ততক্ষণে সাজঘরে ফিরেন সৌম্য সরকার।এরপর দেশকে আশার আলো দেখান সাকিব-মুশি।তবে বেশি দূর যেতে পারেননি মুশফিক।২৩ বলে ২৪ রান করে চাহালের বলে ক্যাচ দিয়ে ফিরলেন মুশফিক।এই প্রতিবদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ১২৩ রান।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর