নিরপত্তাকর্মীকে বেঁধে এটিএম থেকে ২৪ লাখ টাকা লুট

সিলেটের ওসমানীনগরের শেরপুর পশ্চিম বাজারে এটিএম বুথ থেকে ডাকতি করে ২৪ লাখ ২৫ হাজার ৫ শ’ টাকা লুট করে পালিয়ে যায়। এ ডকাতির দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সিসিটিভি ফুটেজে দেখা যায়, চারজন মুখোশধারী লোক এটিএম বুথে প্রবেশ করে নিরপত্তাকর্মীকে বেঁধে বুথের টাকা লুট করছে। ডাকাতদের তিনজনের মাথায় লাল কাপড় বাধা ও একজনের মাথায় ছিল ক্যাপ। সবার মুখে ছিল মাস্ক।

সোমবার (১৩ সেপ্টেম্বর) পর্যন্ত এ ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানাযায়, রোবাবর ভোরে শেরপুর পশ্চিম বাজারের ইউনুছ ম্যানশনের নিচতলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) এটিএম বুথে ডাকাতির ঘটনা ঘটে। বুথ থেকে ২৪ লাখ ২৫ হাজার ৫ শ’ টাকা লুট করে পালিয়ে যায় ডাকাতরা।

এ ঘটনায় রোববার (১২ সেপ্টেম্বর) রাতে ডাকাতির ঘটনায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ম্যানেজার সৈয়দ আশরাফুল আমিন বাদি হয়ে রোবাবর রাতে ওসমানীনগর থানায় অজ্ঞাতনামা ৪ জনকে আসামি করে মামলা (নং-১৬) দায়ের করেন। সোমবার বিকেল পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। টাকাও উদ্ধার হয়নি।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, রোবাবর ভোর রাতে ৪ দুর্বৃত্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ফার্স্ট ট্র্যাক বুথে হানা দেয়। এ সময় ডাকাতরা বুথের নিরাপত্তাকর্মী মো. জাকারিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত মুখ বেঁধে মারধর করে। পরে বুথের লকার ভেঙে ২৪ লাখ ২৫ হাজার ৫শ’ টাকা লুট করে পালিয়ে যায়।

খবর পেয়ে রোবাবর সকালে ব্যাংক কর্তৃপক্ষ, ওসমানীনগর থানা পুলিশ, সিআইডি, ডিবি পুলিশ, পিবিআই সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর