ধামরাইয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ১

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে ধামরাইয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে অপহরণ ও লাগাতার ধর্ষণের অভিযোগে শাহাবুদ্দিন (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা। আটক শাহাবুদ্দিন ফরিদপুর জেলার বোয়ালমারী থানার আতিয়ার মোল্লার ছেলে। সে ধামরাইয়ে রাজমিস্ত্রির কাজ করতো বলে জানা গেছে।

ভুক্তভোগী ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, গত ২৬ জুন তারিখে মেয়েকে কোথাও খুঁজে না পেয়ে মেয়ের মা সন্ধ্যায় ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। সেই অভিযোগের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল সোমবার (১ জুলাই) গভীর রাতে ফরিদপুরের বোয়ালমারী থানার চান্দিনা এলাকা থেকে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করে পুলিশ।

ধামরাই থানার উপ-পরিদর্শক আব্দুল লতিফ জানায়, ভুক্তভোগী কিশোরী গত ২৬ জুন (রবিবার) অপহৃত হলে পরে মেয়ের মা ধামরাই থানায় একটি সাধারণ ডাইরি করেন। পরে মেয়েটিকে উদ্ধারের জন্য পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে গত পাঁচ দিন ধরে বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়। অবশেষে গত কাল সোমবার (১ জুলাই) গভীর রাতে মেয়েটিকে উদ্ধার করা হয়। সেই সাথে অভিযুক্ত শাহাবুদ্দিনকে আটক করে পুলিশ।

এব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, উদ্ধারের পর মেয়েটিকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া আসামিকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর