বেনাপোলে ইয়াবা ও হিরোইনসহ আটক ২

মোঃলোকমান হোসেন, যশোর প্রতিনিধি: যশোর বেনাপোল সীমান্তে পৃথক অভিযানে ৭ পুরিয়া হিরোইন ও ৬৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)সদস্যরা।

আটককৃত আসামীরা হলেন,বেনাপোল পোর্ট থানাধীন বড় আঁচড়া গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে আরিফুল ইসলাম(২৮)ও পুটখালী জেলেপাড়ার মোঃজামাল হোসেনের ছেলে মোঃবাহার আলী (২৬)।

২১ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান,(মঙ্গলবার ০২ই জুলাই)রাত সাড়ে ১২ টার সময় দৌলতপুর বিওপির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন গাতীপাড়া গ্রামস্থ জৈনক আব্দুল্লাহ এর বাড়ির পার্শ্বে অভিযান চালিয়ে ৬৮ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আরিফুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে ২১ ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা।

অপর দিকে(সোমবার 0১ই জুলাই)রাত ৯ টার সময় পুটখালী বিওপির অন্য একটি টহল দল পুটখালী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের পিছনে পাকা রাস্তার উপর থেকে ৭ পুরিয়া হিরোইন সহ মোঃবাহার আলী নামের আরেক মাদক বিক্রেতাকে আটক করে পুটখালী ক্যাম্পের বিজিবি সদস্যরা।তিনি আরো জানান,আটককৃত আসামীসহ ও মাদক দ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর