আউট না দেয়ায় ফের আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ালেন কোহলি

ফের আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ালেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।ভারতের দেয়া ৩১৫ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে দারুণ শুরু করে বাংলাদেশ।তামিমের ফেরার পর সাকিবকে নিয়ে এগিয়ে যাচ্ছেন সৌম্য সরকার।ইনিংসের ১২তম ওভারে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান কোহলি।

মোহাম্মদ শামীর ব্যক্তিগত তৃতীয় ওভারের সময় সৌম্য সরকারের বিপক্ষে এলবি ডব্লিউর আবেদন করে ভারত।আম্পায়ার নাখোস করে দেন।ফলে তৃতীয় আপম্পায়ার আলিমদারের কাছে আবেদন করেন কোহলি।সেখানেও নাখোস করা হয়।

কিন্তু তা মনমতো হয়নি ভারত নেতার।আর তখনি আম্পায়ারের কাছে এসে কথা কাটাকাটি করেন কোহলি।

কোহলির অবশ্যই এমন আচরণ এই প্রথম নয়। এর আগেও অনেকবার এমনটা করেছেন।চলতি বিশ্বকাপে আফগানদের বিপক্ষেও এমন আচরণ করে শাস্তি পেয়েছেন কোহলি।

আফগানদের বিপক্ষে সেই ম্যাচের ২৯তম ওভারের প্রথম বলের সময় তর্কে জড়িয়েছেন কোহলি। জাসপ্রিত বুমরাহর বলে রহমত শাহর প্যাডে লাগে বল। সমস্বরে আবেদন করে পুরো ভারতীয় শিবির। কিন্তু আম্পায়ার আলিম দার ছিলেন অনঢ়।কোহলি নিশ্চিত ছিলেন এটা আউট। ইনিংসের তৃতীয় ওভারেই রিভিউ নষ্ট করে ফেলায় আম্পায়ারকে আউট দেওয়ার জন্য চাপ দেন কোহলি। রিপ্লেতে দেখা গিয়েছে আলিম দারই ঠিক ছিলেন।

লেভেল ১ সংক্রান্ত নিয়ম ভাঙায় ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে তাকে। পাশাপাশি একটি ডিমেরিট পয়েন্ট যোগ হয়েছে তার নামের পাশে। এ নিয়ে দুটি ডিমেরিট পয়েন্ট হলো কোহলির।

এখন দেখার আজ ম্যাচ শেষে কি হয়।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর