বাকৃবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সদস্য সংগ্রহ অভিযান

রাফী উল্লাহ, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বাকৃবি শাখার “পক্ষকালব্যাপী সদস্য সংগ্রহ অভিযানের” উদ্বোধন হয়েছে। সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সদস্য হোন, শিক্ষা, সংস্কৃতি ও মনুষ্যত্ব রক্ষার সংগ্রামে অংশ নিন এ স্লোগানকে সামনে রেখে সোমবার পহেলা জুলাই সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সদস্যরা নবীন সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচী শুরু করে।

সংগঠনের সভাপতি গৌতম করের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রেমানন্দ দাসের সঞ্চালনায় কর্মসূচীর উদ্বোধন ঘোষণা করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অজিত দাস। বক্তারা জানান, শিক্ষার বেসরকারিকরণ ও বাণিজ্যিকরণের বিরুদ্ধে ১৯৮৪ সালে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট তার যাত্রা শুরু করে। সেই থেকে শিক্ষা ও ব্যবসার বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম পরিচালনা করে আসছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট।

বিশ্ববিদ্যালয়গুলোতে সুশিক্ষার মান নিশ্চিত করতে যা যা করা প্রয়োজন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট তা করে যাবে এবং সে লক্ষ্যে ছাত্র সমাজ এই সংগঠনের পাশে থাকবে, সংগঠনের সদস্য হবে-এই প্রত্যাশাই নবীনদের কাছে। উল্লেখ্য, আগামী ১৫ জুলাই পর্যন্ত পক্ষকালব্যাপী সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচী চলবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর