মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মাদারীপুর জেলার ৫টি উপজেলার সাংবাদিকদের নিয়ে ৮টি দলে বিভক্ত হয়ে মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ টুর্নামেন্ট-২০২১ শুরু হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকালে মাদারীপুর আচমত আলী খান স্টেডিয়ামের টার্ফ মাঠতেম্ব টুর্নামেন্টের উদ্বোধন করেন সাবেক নৌপরিবহন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা চেয়ারম্যান মো. ওবাইদুর রহমান খান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সাইফউদ্দিন গিয়াসসহ মাদারীপুর জেলার ৫টি উপজেলার শতাধিক সাংবাদিকবৃন্দ।

উক্ত খেলার আয়োজন করেন, মাদারীপুুর জেলা সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার। প্রথম দিন অংশ নেওয়া চারটি দল হলো- মাদারীপুর প্রেসক্লাব ও কালকিনি রিপোর্টাস ইউনিট এবং মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টার ও রাজৈর উপজেলা সাংবাদিক ফোরাম।

প্রথম দিন জয়ী হয়েছে কালকিনি রিপোর্টাস ইউনিটি ও রাজৈর উপজেলা সাংবাদিক ফোরাম। টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী বুধবার (১৫ সেপ্টেম্বর)।

প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান বলেন, আমি আমার জেলার সাংবাদিকদের নিয়ে গর্বিত। আমি জানতাম সাংবাদিকরা শুধু সংবাদ নিয়ে ব্যস্ত থাকে। এখন দেখলাম আমাদের জেলার সাংবাদিকরা খেলা নিয়েও ব্যস্ত থাকে। আমিও খেলি, কিন্তু খেলার মাঠে না রাজনীতির মাঠে। আমি চাইবো আমাদের জেলার সাংবাদিকদের মত সারাদেশের সাংবাদিকরা সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতি ও খেলাধুলার আয়োজন করবে।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর