হ্যাটট্রিক গোল করেও কাঁদলেন মেসি

ফুটবল জগতের একজন তারকা ফুটবলার মেসি। যা খেলার নৈপুণ্যে দর্শক মুগ্ধ হয় সব সময়,সেই লিওনেল মেসি বিশ্বকাপ বাছাই পর্বে হ্যাটট্রিক করে আর্জেন্টিনাকে জয় এনে দেন।

এবারে কোপা আমেরিকার কাপ জিতে নিজের জাতটা চিনিয়েছেন এই পিএসজি তারকা। আর্জেন্টিনার অর্জনের ঝুলিতে জমা রেখেছেন আরো একটি অর্জন।

বিশ্বকাপ বাছাই পর্বে মেসির হ্যাটট্রিক উড়িয়ে দিয়েছে বলিভিয়াকে। ম্যাচটির বিভিন্ন সময়ে মেসির পায়ে জাদুকরীতে তিনটি গোল দিতে সক্ষম হন।

বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার জয়ের দিনে হ্যাটট্রিক করে ব্র্রাজিলীয় কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়েন মেসি। জাতীয় দলের হয়ে পেলে করেছিলেন ৭৭ গোল। আর মেসি করেছেন ৭৯ গোল।

তাই ম্যাচ শেষে আনন্দে কেঁদে ফেলেন মেসি। ম্যাচ শেষে তিনি বলেন, ‘আমার মা ও ভাই স্ট্যাডে আছে, তাঁরা আমার জন্য অনেক কষ্ট করেছেন। তাঁরা আজ আমার জন্য উদযাপন করছেন। আমি দারুণ খুশি। আমি এই রেকর্ড নিজের করে নিতে চেয়েছি। অনেক অপেক্ষার পর অবশেষে রেকর্ডটা আমার হয়েছে। অসাধারণ একটি মুহূর্ত এটি আমার জন্য।’

শুক্রবার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে আর্জেন্টিনা ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বলিভিয়াকে। মেসি রাঙিয়েছেন ম্যাচটি। ম্যাচের ১৪, ৬৪ ও ৮৮ মিনিটে তিনটি গোল করেন তিনি।

এটি মেসির ৭৯তম গোল। এই নিয়ে বিশ্বকাপ বাছাইপর্বে ২৬ গোল হয়েছে মেসির।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর