যমুনায় নৌকা দুর্ঘটনা: নিহত ২, নিখোঁজ ৫

যমুনায় নৌকা দুর্ঘটনা দুই নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নৌকা থেকে নদীতে পড়ে এ মৃত্যু হয় এবং নিখোঁজ রয়েছেন ৫ জন। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে জামালপুর থেকে এনায়েতপুরে আসার পথে বাঁশবোঝাই নৌকা থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারীরা হলেন- জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্যপাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)।

যারা নিখোঁজ রয়েছেন- মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০), জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা গ্রামের তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), ও তার ছেলে ইয়াসিন (৬) এবং আব্দুস সাত্তার (৬০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এনায়েতপুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন মোল্লা জানান, বুধবার ৫টার দিকে এনায়েতপুর স্পার বাঁধসংলগ্ন যমুনা নদীতে আসামাত্রই নৌকা থেকে কয়েকজন বাঁশসহ পড়ে যান। অন্যরা সাঁতরে তীরে উঠলেও সাতজন নিখোঁজ হন। পরে স্থানীয়রা দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছেন। এখনো অন্তত ৫ জন নিখোঁজ রয়েছেন। তিনি আরও জানান, নিখোঁজ বাকি ৫ জনকে উদ্ধারের জন্য রাজশাহীর ডুবুরি দলকে সংবাদ দেওয়া হয়েছে।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর