নিশ্চিত মৃত্যু জেনেও প্রেমিককে বিয়ে করলেন প্রেমিকা

রোমিও-জুলিয়েটদের কোনো দেশ নেই। রোমিও-জুলিয়েটরা সব দেশের, সব কালের, সব বেলার। যার মৃত্যু হয় না।এই কথাটির সত্যতা প্রমাণ করলেন অস্ট্রেলীয় তরুণী মাইয়া ফলসওয়াসের। মৃত্যুর পূর্বক্ষণে তার প্রেমিক নাভার হার্বার্টকে বিয়ে করে ভালোবাসার প্রমাণ দিয়েছেন তিনি।

অস্ট্রেলিয়ার জনপ্রিয় রাগবি খেলোয়াড় ছিলেন নাভার। ২২ বছর বয়সে ব্রেইন টিউমারে আক্রান্ত হন তিনি। এই নাভারের সঙ্গেই প্রেম করেছেন মাইয়া ৷ প্রেমিক নাভার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর পেয়ে খুবই ভেঙে পড়েছিলেন মাইয়া৷ তবে পরে নিজেকে সামলে নিয়ে প্রেমিককে ভালোবাসার প্রমাণ দিতে চান তিনি।

একেবারে শেষ পর্যায়ে গিয়ে নাভারের এই ক্যানসার ধরা পড়ে ৷ চিকিৎসক জানিয়ে দিয়েছিলেন নাভার বাঁচবে না বেশিদিন৷ এরপরই নাভারকে বিয়ে করার সিদ্ধান্ত নেন মাইয়া। বিয়ের পরদিনই মৃত্যুর কোলে ঢোলে পড়েন নাভার।

বিয়ের দিন অসুস্থ্য নাভারকে সাদা পোশাক পরানো হয়। মাইয়াও সাদা গাউনে বিয়ের কনে সেজে হাজির হন স্টেজে। সব রীতি মেনেই তাদের বিয়ে হয়।

তবে বিয়ে না করলেও অনেক দিন ধরে লিভইনের সম্পর্ক তাদের। এই জুটির একটি কন্যাসন্তানও রয়েছে। যার বয়স ১১ বছর।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর