চার দিন ধরে নিখোঁজ ঢাকা কলেজের ছাত্র হেমায়েত

মোঃ জাকির হোসেন, ঢাকা কলেজ প্রতিনিধি: ঢাকা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সম্মন ৩য় বর্ষের ছাত্র হেমায়েত উদ্দিন ৪দিন ধরে নিখোঁজ রয়েছেন। ব্যক্তিগত কাজে গত ২৮ জুন ঢাকায় এসে আর বাড়ি ফিরে যায়নি সে। এ বিষয়ে মুন্সীগঞ্জের সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং ১০৯৫) করা হয়েছে।

নিখোঁজ হেমায়েত উদ্দিনের বড় ভাই বেলায়েত হুসাইন বলেন, হেমায়েতের সাথে সর্বশেষ ২৮ জুন রাত ১১টায় কথা হয়। তখন সে যাত্রাবাড়ী থেকে বাড়ির উদ্দেশ্যে বাসে উঠবে বলে জানিয়েছিল। তার সাথে ২জন মেহমান ছিল এবং তাদের জন্য খাবারও রান্না করতে বলেছিল।

তিনি আরও বলেন, খাবার রান্না করে ঘরে রাখলেও বাড়ি ফিরে যায়নি হেমায়েত। তার ব্যক্তিগত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। হেমায়েতের সাথে মেহমান হিসেবে যারা বাড়িতে আসছিলেন তারা হলেন- সাইফুল ইসলাম ও সাইফ।

সাইফুল ইসলাম লক্ষ্মীপুরের আলেকজান্ডার মাদরাসার আলিম ২য় বর্ষের ছাত্র। তবে সাইফের সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। তারা তিনজনই নিখোঁজ রয়েছেন। তারা একটি তুর্কি সিরিয়ালে বাংলা কণ্ঠ দেওয়ার কাজে ঢাকায় আসছিল বলে জানান ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর