সাকিবকে টপকে যাওয়ার অপেক্ষায় পরীমনি

সাকিব আল হাসান যিনি কিনা বাংলাদেশের অন্যতম সেরা তারকা ও বিশ্বসেরা অলরাউন্ডার। অন্যদিকে পরীমনি ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা। আলোচনায় আছেন দুইজনই।

এই দুইজন একটা প্রতিযোগিতায় রয়েছেন। খুব দ্রুতই সাকিবকে টপকে যেতে পারেন পরীমনি। কিন্তু কিভাবে? কারণ একজন ক্রিকেটার আর অন্যজন অভিনেত্রী।

তাহলে কিভাবে সাকিবকে টপকে যাবেন পরীমনি? সেটা হচ্ছে ফলোয়ারের দিক দিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে বেশ সক্রিয় সাকিব ও পরীমনি।

ফেসবুকে বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে বেশি ফলোয়ার সাকিবের। ফেসবুকে সাকিবের ফলোয়ারের সঙ্গে প্রায় ১ কোটি ৪৯ লাখ। অন্যদিকে পরীমনির ফলোয়ারের সংখ্যা ১ কোটি ৪৪ লাখের বেশি।

যার মানে সাকিবকে টপকে যেতে পরীমনির প্রয়োজন প্রায় ৫ লাখের মতো ফলোয়ার। পরীমনির ফলোয়ার যেভাবে বাড়ছে তাতে খুব দ্রুতই সাকিবকে টপকে যাওয়া অসম্ভবের কিছু নয়।

জুনের শুরুতে যেখানে পরীমনির ফলোয়ার ছিল ১ কোটি ১৭ লাখ। এখন তা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৪৪ লাখে। সাম্প্রতিক ঘটনার পরপরই ব্যাপক হারে বেড়েছে পরীমনির ফলোয়ার।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর