পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন ভাতা দাবীতে অবস্থান কর্মসূচি

অংগ্য মারমা, খাগড়াছড়ি প্রতিনিধি: পৌরসভা সার্ভিস এসোসিয়েশন খাগড়াছড়ি জেলা, রামগড়, মাটিরাঙ্গা ইউনিট আয়োজনে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি আহ্বানে মঙ্গলবার সকাল ৯ থেকে দুপুর ১টা পর্যন্ত খাগড়াছড়ি প্রেস ক্লাব প্রাঙ্গনে রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভা কর্মকর্তা -কর্মচারীদের শতভাগ বেতন ভাতা দাবীতে অবস্থান কর্মসূচি পালন করেন পৌরসভা কর্মকর্তা ও কর্মচারীরা।

অবস্থান কর্মসূচিতে খাগড়াছড়ি জেলা কমিটি, রামগড়, মাটিরাঙ্গা পৌরসভা দু শতাধিক কর্মচারী অংশগ্রহন করেন। এসময় বক্তব্যে রাখেন পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি উপদেষ্টা জাহাঙ্গীর আলম, পৌর সার্ভিস এসোসিয়েশন খাগড়াছড়ি জেলা কমিটি সভাপতি মো: জামাল হোসেন, সাধারণ সম্পাদক মংক্যমং মারমা, দপ্তর সম্পাদক উজ্জল দে, মাটিরাঙ্গা পৌর ইউনিট সভাপতি প্রশান্ত কুমার ত্রিপুরা, রামগড় পৌর ইউনিট সভাপতি মো: শাহ আলম প্রমূখ।

বক্তারা বলেন, দীর্ঘদিন বেতন-ভাতাদি না পাওয়ার কারণে পরিবার পরিজন নিয়ে অর্থাভাবে অতিবাহিত করছেন পৌর কর্মকর্তা-কর্মচারীরা। তাদের এই দূরাবস্থার পরিবর্তনের জন্য রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা ও পেনশন প্রদানের দাবি জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর