সেই রোহিতের ব্যাটে বিধ্বংসী ফিফটি

ক্রিকেটের ক্ষেত্রে একটি কথা প্রচলতি আছে, ক্যাচ মিস তো ম্যাচ মিস। ভারতের বিপক্ষে ডু অর ডাই ম্যাচে দারুণ সুযোগ কাজে লাগাতে পারেনি বাংলাদেশ।ভারতের দলীয় স্কোর যখন ১৮ তখন একটা সহজ ক্যাচ তামিমের হাত থেকে ফসকে পড়ে।আর তখন রোহিত শর্মার অ্যাকউন্টে ছিলো মাত্র ৯ রান।ক্যাচ মিসের পর থেকে বাংলাদেশি বোলারদের উপর চড়াউ হন ভারতীয় দুই ওপেনার।ইতিমধ্যে ৪৫ বলে নিজের ওয়ানডে ক্যারিয়ারের ৪৩তম ফিফটি তুলে নেন রোহিত শর্মা।

এজবাস্টনে টস ভাগ্যে জিতে ব্যাটিংয়ের সিদ্ধন্ত নিয়েছেন ভারতীয় দলনেতা।রোহিত শর্মাকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়া পত্তন করেন লোকেশ রাহুল।দারুণ শুরু করে দুই ওপেনার।তবে ইনিংসের পঞ্চব ওভারে সফলতার দেখা পায় বাংলাদেশ।কবে তা কাজে লাগাতে পারলেন না তামিম ইকবাল।মোস্তাফিজের সহজ ক্যাচ ফসকে পড়ে তামিমের হাত থেকে। তবে বাংলাদেশের যে কজন ক্রিকেটার ভালো ফিল্ডিং করেন তার মধ্যে অন্যতম তামিম ইকবাল।তবে আজ কোন বুথ যেন তার কাঁধে চেপেছে!যার মাশুল দিতে হচ্ছে বাংলাদেশকে।

ক্যাচ মিসের পর দুর্দান্ত খেলছেন রোহিত শর্মা। তুলে নিয়েছেন ওয়ানডে ক্যারিয়ারের ৪৩তম অর্ধশতক।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ কোন উইকেট না হারিয়ে ১৬ ওভার শেষে ৯৭ রান। রোহিত ৫২ এবং রাহুল ৪১ রান নিয়ে ব্যাটিং করছেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর