পরীমনিকে নিয়ে মুখ খুললেন নচিকেতা

সম্প্রতি জামিনে কারামুক্ত হয়ে বাসায় ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি। দীর্ঘদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুপস্থিত থাকার পর আবারও ফিরেছেন পরীমনি।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দুই বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তীর ‘এত সাহস কার’ গানটি শেয়ার করেছেন। আর ক্যাপশনে তিনি লিখেন-নিজের উপর বিশ্বাস রাখুন।

পরীমনির এই পোস্টটি নজরে পড়েছে নচিকেতার। বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যমে কথা বলেছেন নচিকেতা। তিনি বলেন, আমার ব্যক্তিগতভাবে পরীমনিকে ভালো লাগে। সে ভীষণ সাহসী। যখন যেটা বলা উচিত সেটা সবার সামনে বলার ক্ষমতা রয়েছে তার। তার দেশের পুঁজিবাদের বিরুদ্ধে মুখ খুলেছেন, এটি খুব সহজ নয়। তিনি যা করছেন বেশ করছেন।

তিনি বলেন, আমি জানি পরীমনি আমার গান শোনেন ও পছন্দ করেন। আমি তার অনুপ্রেরণা জেনে ভালো লাগছে। সবার বোঝা উচিত, অভিনেত্রীরও ‘না’ বলার অধিকার আছে। তিনি সেই ‘না’ উচ্চারণ করেই আজ এত বিপাকে। অবশ্য এটা তার দোষ নয়, সমাজের দোষ। সমাজের এই ধারা সব জায়গাতেই সমান। শুধু বাংলাদেশ নয়, ভারতের একই চিত্র।

পরীমনিকে পূর্ণ সমর্থন জানিয়ে নচিকেতা আরও বলেন, পরীমনিকে আমি পূর্ণ সমর্থন জানাই। সব সময় তার পাশে আছি।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর