১৯, ডিসেম্বর, ২০১৮, বুধবার | | ১০ রবিউস সানি ১৪৪০

তনুশ্রীর একাল, সেকাল

আপডেট: আগস্ট ৮, ২০১৮

তনুশ্রীর একাল, সেকাল

বলিউডের এক সময়ের হার্টথ্রব অভিনেত্রী তনুশ্রী দত্ত। লাইমলাইটে আসেন ‘আশিক বানায়া আপনে’ ছবিতে অভিনয়ের মাধ্যমে। ইমরান হাশমির বিপরীতে ওই ছবিতে তার রসায়ন দারুণ প্রশংসিত হয়। হাজারও ভক্তও তরুণের মনে ঝড় তুলেছেন সাহসী সব পোশাকে।

সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে পাপারাৎজিদের খপ্পরে পড়েছিলেন অভিনেত্রী। এতেই ধরা পড়েছে তার চেহারার পরিবর্তন! সেই লাস্যময়ী তনুশ্রীকে এখন আর চেনাই যায় না!

এতদিন কোথায় লুকিয়ে ছিলেন তনুশ্রী? জানতে হলে তার ক্যারিয়ারের দিকে ফিরে তাকাতে হবে। ২০০৪ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স’ নির্বাচিত হন বাঙালি তরুণী তনুশ্রী। তারপরেই একের পর এক সিনেমার অফার আসতে শুরু করে। তিনি ফিরিয়ে দেননি। শুরু হয় তনুশ্রীর বলিউড যাত্রা। ‘আশিক বানায়া আপনে’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে তনুশ্রীর রোমান্স দৃশ্য সিনেমাপ্রেমীরা বহুকাল মনে রাখবে।

তিনি নিজেকে এতটাই গুটিয়ে নিয়েছিলেন যে, বোন ইশিতা দত্তের বিয়েতেও দেখা যায়নি তনুশ্রীকে। বলিউডে গুজব আছে যে, এত তাড়াতাড়ি ইশিতা আর বত্সল শেঠের বিয়ে ঠিক হয়েছিল যে, তনুশ্রী সময়ই করে উঠতে পারেননি। আসলে কিন্তু তনুশ্রী সে সময় মগ্ন ছিলেন তার আধ্যাত্মিক জগতে।

এখন আমেরিকাতেই থাকেন তনুশ্রী। খুব সম্প্রতি ব্যক্তিগত প্রয়োজনেই ঝটিকা সফরে মুম্বাই এসেছিলেন। আর সেখানেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। চেহারায় বিশাল পরিবর্তন এসেছে অভিনেত্রীর। স্পষ্টই বোঝা যায়, ওজন বেড়ে গেছে। ভারতে এলেও বলিউডে আর কামব্যাক করবেন কিনা সেটা জানা যায়নি।