মা-বাবা ছেড়ে যাওয়াতে ‘হতাশায়’ ভিকারুননিসা ছাত্রীর আত্মহত্যা

রাজধানীর ধানমণ্ডিতে নিজ বাসা থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ভিকারুননিসা নূন স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী নিহত সাদিয়া তাসমীম কান্তা (১৪)। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, অল্প বয়সে সাদিয়ার বাবা তার মাকে রেখে চলে যায়। এর পরে মা মা অন্যত্র বিয়ে করে সংসার শুরু করে। সেই ঘরে রয়েছে সন্তান। মা-বাবা দুজনই চলে যাওয়ার পর নানা বাড়িতে থাকতো। সেই হতাশায় ভুগে প্রায়ই ঘুমের ওষুধ খেত।

রোববার (৬ সেপ্টেম্বর) বিকালে ধানমণ্ডি থানার এসআই অমৃতা চাকমা সংবাদ মাধ্যমকে বলেন, ‘ধানমণ্ডি এক নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে হয়েছে সে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে মরদেহের ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

তার বাবার নাম মো. কবির হোসাইন এবং মা সাহিদা। বিকালে ময়নাতদন্তের পর স্বজনরা লাশ নিয়ে যান। পরিবারের বরাত দিয়ে মৃত্যুর কারণ সম্পর্কে তিনি বলেন, মেয়েটির বাবা-মায়ের সম্পর্কছেদের পর থেকে নানা-নানুর কাছেই সে বড় হয়।

বার্তা বাজার/এসবি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর