বোনকে ধর্ষণ করেছে বাবা, অপমান সইতে না পেরে ভাইয়ের আত্মহত্যা!

বোনকে ধর্ষণ করেছে বাবা এ খবর ছড়িয়ে পড়লে লোক লজ্জা ও অপামানে আত্মহত্যা করেছে ভাই। ঘটনাটি ঘটেছে ভারতের রাজ্যস্থানে।

ভুক্তভোগী নাবালিকার তথ্যের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই মেয়ের বাবা এখন পালাতক আছে।

ইতোমধ্যে নাবালিকাকে যৌন নিযার্তনের ঘটনার একটি অডিও ছড়িয়ে পরে রাজ্যস্থানের জালৌরে। অডিওটিতে ভুক্তভোগী মেয়েটি তার ফুফুর কাছে নিজ বাবার কুকীর্তির কথা বলছে।

অডিওতে শোনা যায় তার বাবা মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে তাকে গাড়ি করে বাজারে নিয়ে যায়। সেই সময় মেয়েটির মা বলেছিলেন ফোন কিনতে ছেলেকেও যেন সঙ্গে নিয়ে যায়। কিন্তু রাজি হয়নি ওই ব্যক্তি। রাস্তায় সে মেয়েকে ধর্ষণ করে বলে অভিযোগ। তবে ঘটনাটি কবে ঘটেছে তা অবশ্য ওই অডিও ক্লিপ থেকে বোঝা যায়নি।

অডিও ক্লিপটি দ্রুত সময়ে ছড়িয়ে পড়ে এলাকায়। বাবার কাছে বোন ধর্ষিত হয়েছে এ কথা জানতে পেরে ওই মেয়ের ভাই নদীতে লাফ দিয়ে আত্মাহত্যা করে। ওই অডিও ক্লিপেই নাবালিকাকে বলতে শোনা গেছে, আগেও সুযোগ পেলেই বাবা তাকে যৌন নিগ্রহ করত।

প্রথম দিকে, তার ঘুমের সময়ে নানাভাবে উত্ত্যক্ত করত বাবা। মেয়েটির অভিযোগ, তার বাবা তাকে বাড়ি থেকে বের হতে দিত না এবং কথা বলতে দিত না পরিবারের অন্যদের সঙ্গে। মেয়েটি তার ফুফুকে জানিয়েছে, বাবার কুকীর্তির প্রতিবাদ করলে তার মা তাকে বকাবকি করেছিল।

জেলা পুলিশের এক অফিসার জানিয়েছেন, অডিও ক্লিপের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়। তার বাড়িতেও গিয়েছিল পুলিশ। কিন্তু তার আগেই পালিয়ে যায় অভিযুক্ত। বাড়ির লোকেরা মেয়েটির ওপর নির্যাতনের কথা জানত কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর