মাঝপথেই বন্ধ হয়ে গেল ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ

খেলা চলাকালেই বন্ধ হয়ে গেলে ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচ। রোববার (৫ সেপ্টেম্বর) রাতে ব্রাজিলের মারাকানায় অনুষ্ঠিত ম্যাচটি ৫ মিনিট খেলা হওয়ার পরেই বন্ধ করে দেওয়া হয়।

ম্যাচের ৫ম মিনিটে সাইড লাইনের পাশে অচেনা এক ব্যক্তিকে দেখে আর্জেন্টিনার ওটামেন্ডি ও মার্কোস আকুনা জিজ্ঞেস করেছিলেন তার পরিচয়। সাথে সাথে বাকিরা তাকে ঘিরে ধরেন। এ ঘটনার কিছুক্ষণ পরেই আর্জেন্টিনার খেলোয়াররা মাঠ ছাড়েন।

আর্জেন্টিনার খেলাধূলা বিষয়ক পত্রিকা টিওয়াইসি বলছে, অফিসিয়াল ব্যক্তিদের বাইরে ওই ব্যক্তি একজন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা। আর্জেন্টিনার যে চার খেলোয়ার ইংল্যান্ড থেকে এসেছেন তাদের খোঁজে তিনি এসেছেন।

রয়টার্সের খবরে বলা হয়, কোয়ারেন্টাইন নিয়ম ভঙ্গ করে আর্জেন্টিনার ৩ খেলোয়ার মাঠে নেমেছেন। এ ব্যাপারে ব্রাজিলের স্বাস্থ্য বিভাগ আপত্তি জানালে করিন্থিয়ান্স আরেনা ছেড়ে ড্রেসিং রুমে চলে যায় মেসিরা। তবে মাঠেই রয়েছেন নেইমাররা।

কোয়ারেন্টাইনের নিয়ম ভঙ্গ করা ৪ জনের মধ্যে ৩ জন হলেন, গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস, ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো ও মিডফিল্ডার জিওভানি লো সেলসো ছিলেন সফরকারীদের শুরুর একাদশে।

এদিকে স্বাস্থ্য কর্মকর্তাদের ঘিরে ধরার পর তারা সমাধানের জন্য মেসি ও নেইমারের সাথে কথা বলেন। কিন্তু সমাধান না হওয়ায় আর্জেন্টিনার খেলোয়ারদের ড্রেসিং রুমে পাঠিয়ে দেন রেফারি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর