এজবাস্টনেরে আবহাওয়া খেলা নিয়ে যে পূর্বাভাস দিল

চলতি আসরে মাঠে নাার আগে প্রত্যেক দলের বড় প্রতিপক্ষ হিসেবে থাকছে বৃষ্টি! এজবাস্টনে মঙ্গলবার (০২ জুলাই) বাঁচা-মরারা ম্যাচে ভারতরে বিপক্ষে লড়বে বাংলাদেশ।মাশরাফিদের বিশ্বকাপে টিকে থাকতে হলে এই ম্যাচটি মাঠে গড়াতে হবে এবং জয় ছাড়া কোন পথ নেই। বিশেস করে বাংলাদেশের জন্য সুখবর, দুই প্রতিবেশির লড়াই ভেস্তে যাওয়ার লেশমাত্র শংকা নেই।

এজবাস্টনের আবহাওয়া রিপোর্ট বলছে স্থানীয় সময় ভোর ছয়টা থেকেই আকাশ থাকবে মেঘমুক্ত। এরপর সকাল ১০টা থেকে ১২ পর্যন্ত কিছুটা মেঘলা থাকলেও বৃষ্টির সম্ভাবনা থাকছে না। এরপর দিনের বাকি সময়টাতে পরিষ্কার থাকবে আকাশ বলে জানা গেছে আবহাওয়ার পূর্বাভাসে।

চলতি বিশ্বকাপের শুরুর দিকে বৃষ্টির কারণে ঝামেলায় পড়তে হচ্ছে দলগুলোকে। এখন পর্যন্ত বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ৪টি ম্যাচ। যা কিনা বিশ্বকাপের এক আসরে সর্বোচ্চ ম্যাচ বাতিল হওয়ার রেকর্ড।

বৃষ্টি বাঁধায় বাতিলের খাতায় পড়েছিল বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ। ফলে একটি পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে। বর্তমানে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নম্বরে আছে বাংলাদেশ। ভারত এবং পাকিস্তানের বিপক্ষে বাকি দুই ম্যাচে জয়ী হলে সেমিফাইনালে জায়গা করে নেয়ার সম্ভাবনা থাকবে মাশরাফিবাহিনীর।

বার্তবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর