১৬, ডিসেম্বর, ২০১৮, রোববার | | ৭ রবিউস সানি ১৪৪০

শিরোনাম মুক্তি পেল বিজয় দিবসের বিশেষ শর্টফিল্ম “অস্তিত্বে বাংলাদেশ” পূনরায় শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা : তোফায়েল আহমেদ মানিকগঞ্জ-১ শিবালয়ে আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর-অগ্নিসংযোগ রৌমারীতে গ্রেপ্তারকৃত ১১ জামায়াত নেতা-কর্মীকে আদালতে প্রেরণ নরসিংদীর রায়পুরায় হতদরিদ্র মানুষের মাঝে সেচ্ছাসেবী সংগঠন এর শীত বস্ত্র বিতরণ মানিকগঞ্জ -১ দৌলতপুরে বিএনপি প্রার্থীর প্রচারণার গাড়ি বহরে হামলার অভিযোগ ঢাকা- ৬: উৎসুক ভোটাররা ভিড় করছেন ইভিএম প্রদর্শনী ক্যাম্পে শেখ হাসিনার উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নে নৌকায় ভোট দিন:দুর্জয়

ভক্তের উপর রেগে যাওয়ার আসল কারণ!

আপডেট: আগস্ট ৭, ২০১৮

ভক্তের উপর রেগে যাওয়ার আসল কারণ!

বার্তাবাজার নিউজ: উইন্ডিজের সাথে তিনম্যাচ ওয়ানডে সিরিজ জয়ের পর টি২০ সিরিজও জিতেছে বাংলাদেশ, আমেরিকার মাটিতে টাইগাররা সিরিজ জয় করে যখন ফুরফুরে মেজাজে তখনই আজ একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে, যেখানে ক্যাপশান দেওয়া হয়েছে নিরাপদ সড়ক চাই আন্দোলন বিষয়ে জিজ্ঞাসা করায় ভক্তের সাথে দুর্ব্যবহার করেছেন সাকিব, যা সত্যি নয়।

সাকিবের ক্ষিপ্ত হওয়ার ঘটনাটি সত্য। তবে খোঁজ নিয়ে জানা গেছে , নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে প্রশ্ন সাকিবকে কোনো প্রশ্ন করা হয়নি, বরঞ্চ ক্লান্ত সাকিবকে বারবার এক তরুণ বিরক্ত করছিলেন পরে সাকিব সাড়া না দেওয়ায় তাঁকে কটূ কথা বলে। যার কারণেই মেজাজ হারান সাকিব।

আসলে নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে প্রশ্ন ছিল না। ওই লোক সাকিবের কাছে বারেবার অটোগ্রাফ চাইছিল। সাকিব প্রথমে একটা সেলফি তুলেছে। এরপর আবার ভিডিও করতে চায়। সাকিব তখন ম্যাচ শেষে টায়ার্ড। সাকিব পারবে না বলে সামনে চলে যায়। লোকটা পিছন থেকে ‘ভাব মারায়’ বলে বাজে ভাষা ব্যবহার করে। সাকিব তখন চেতে ফেরত আসে!