ডিআইজি মিজান খুবই সৎ এবং সুনামের সঙ্গে সন্ত্রাস ও জঙ্গি দমন করেছেন : আইনজীবী

পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে খুবই সৎ পুলিশ অফিসার বলে দাবি করেছেন তার আইনজীবী মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদী।

বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে আগাম জামিন আবেদনের শুনানিকালে সোমবার (১ জুলাই) তিনি এমনটি দাবি করেন।

উল্লেখ্য, গত ২৪ জুন তিন কোটি ২৮ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এছাড়াও, গত ১৯ জুন আদালত এক আদেশে মিজানুর রহমানের স্থাবর সম্পদ ক্রোক এবং ব্যাংক হিসাবের লেনদেন বন্ধ করার নির্দেশ দেন।

ডিআইজি মিজানের আইনজীবী মেহেদী আদালতকে বলেন, মিজান খুবই সৎ একজন পুলিশ অফিসার এবং তিনি সুনামের সঙ্গে সন্ত্রাস ও জঙ্গি দমন করেছেন।

এসময় বেঞ্চের জ্যেষ্ঠ বিচারক বলেন, তিনি পুলিশের ভাবমূর্তি পুরোপুরি নষ্ট করেছেন। আমরা টিভিতে দেখেছি, (দুদকের একজন পরিচালককে) ঘুষ দেওয়ার ব্যাপারে সে ডেসপারেট বক্তব্য দিয়েছে।

শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে মিজানকে পুলিশের হাতে তুলে দিতে রাষ্ট্রপক্ষকে নির্দেশ দেন হাইকোর্ট। এছাড়া তাকে গ্রেফতার করে কারাগারে পাঠাতে শাহবাগ থানা পুলিশকে নির্দেশ দেন।

এরআগে রোববার (৩০ জুন) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আইনজীবীর মাধ্যমে আগাম জামিন আবেদন করেন বহিষ্কৃত ডিআইজি মিজানুর রহমান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর