আমরা ভারত পাকিস্তানের বিপক্ষে জিততে চাই : মাশরাফি

আগামীকাল বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ দল। সেমি ফাইনালে উঠতে হলে এই ম্যাচে অবশ্যই জয়লাভ করতে হবে বাংলাদেশ দলকে। শুধু তাই নয় পরদিন লেস্টারে তাকিয়ে থাকতে হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচের দিকে। একদিন পরই লর্ডসে পাকিস্তানকেও হারাতে হবে টাইগারদের। এই তিনটি শর্ত মেলাতে পারলেই কেবল সম্ভব বিশ্বকাপের সেরা চারে খেলা।

এজবাস্টনে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে সেই কঠিন চ্যালেঞ্জ শুরুর আগে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বললেন, ‘অন্যদের দিকে তাকিয়ে থেকে তো কোনো লাভ নেই। এ পর্যন্ত এসেছি তিনটা ম্যাচ জিতে, ৬ পয়েন্ট পেয়েছি, একটা পয়েন্ট বৃষ্টিতে পেয়েছি। যে ম্যাচগুলো জিতেছি, ভালো খেলেই জিতেছি। ভারতের বিপক্ষে ম্যাচেও জিততে গেলে ভালো খেলেই জিততে হবে।’

‘আসলে অন্যদের দিকে তাকিয়ে এই ধরণের টুর্নামেন্টে আমি মনে করি না লাভ আছে। কালকে (মলঙ্গলবার) হারলে আমাদের বিশ্বকাপ শেষ। তবে গতকাল (সোমবার) ইংল্যান্ড হারলে হয়ত ভিন্ন কিছু হত। আমি ইতিবাচকভাবে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছি, কাল যদি আমরা জিততে পারি সেটা হবে আরও আনন্দের। তাই মনে করি কঠিন অবস্থাই বেটার দলের জন্য এবং দলকে সামনের ধাপে নেয়ার জন্য।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর