যশোরে শিশু শাহিনের ভ্যান ছিনতাইকারীদের আটকের দাবিতে মানববন্ধন

মোঃ লোকমান হোসেন, যশোর প্রতিনিধি: যশোর প্রেসক্লাবের সামনে “প্রতিবাদ নয়,প্রতিকার চাই”এই স্লোগান নিয়ে কেশবপুরের শিশু শাহিনকে কুপিয়ে অটো ভ্যান ছিনতাইকারীদের অবিলম্বে আটক ও বিচারের দাবি জানানো হয়েছে।

একই সাথে এ ধরনের ঘটনার প্রতিকার দাবি করে মানববন্ধন করেছে ছাত্র কল্যাণ ফেডারেশন। (সোমবার ০১ই জুলাই)বেলা ১২ টা থেকে ১ পর্যন্ত ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।প্রেসক্লাব যশোরের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের যশোর জেলা সভাপতি শেখ সাদিয়া মৌরিন।মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আকরামুল ইসলাম,আল মাফি রিয়ান,এহসান মুনতাসির,আব্দুল্লাহ আরেফিন,তানিশা রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা শিশু শাহিনকে কুপিয়ে ভ্যান ছিনতাই কারিদেরকে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবির পাশাপাশি সারাদেশে এমন ধরনের ঘটনা রোধে প্রশাসনের পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহবান জানান।মানব বন্ধন শেষে ছাত্র কল্যাণ ফেডারেশনের ব্যানারে শহরে মৌন মিছিল করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর