বেনাপোলে কাভার্ড ভ্যানসহ ভারতীয় চোরাচালানি পণ্য জব্দ

মোঃ লোকমান হোসেন, যশোর প্রতিনিধি: যশোর বেনাপোল আমড়াখালী চেকপোস্টে অগ্রণী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে আমদানি যোগ্য পণ্য পাচারের সময় ৬৭ লাখ ৫৩ হাজার ৯শত টাকা মূল্যের চোরাচালান পণ্যসহ কাভার্ড ভ্যানটি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

তবে এসময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি। (সোমবার ০১ই জুলাই)দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় বিজিবি।রোববার রাতে এ পণ্য জব্দ করা হয়।জব্দকৃত পণ্যের মধ্যে রয়েছে বিপুল পরিমাণ ভারতীয় থান কাপড়,ওয়ান পিস,টু পিস,চাদর,ঘাসের বীজ,ছাতা ও একটি কাভার্ড ভ্যান।

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির যশোর-৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক সেলিম রেজা (পিএসসি) জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বেনাপোল থেকে ঢাকাগামী অগ্রনী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে বিপুল পরিমাণ আমদানি যোগ্য পণ্য পাচার হচ্ছে।পরে বিজিবি সদস্যরা আমড়াখালী চেকপোষ্ট থেকে ট্রাকটি আটক করে।এ সময় ট্রাকে তল্লাশি করে অবৈধ পণ্য পাওয়া যায়। আটককৃত মালামালের মোট বাজার মুল্য ৬৭ লাখ ৫৩ হাজার ৯শত টাকা।আটককৃত মালামাল বেনাপোল কাস্টমসে জমা দেওয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর