শ্বশুর বাড়িতে অঝোড়ে কাঁদলেন প্রিয়ঙ্কা চোপড়া

বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে বেশ খোশমেজাজে আছেন। প্যারিসে প্রমোদতরীতে পার্টি করলেন। এখানেই ভাশুর জো জোনাস আর সোফি টার্নার দ্বিতীয়বারের মতো বিয়ে সারলেন। নিঃসন্দেহে এটি প্রিয়াঙ্কার জন্য একটা গুরুত্বপূর্ণ দিন। আর এই ‘দেশি গার্লের’ একই দিন কাটল চোখের জলেও।

ইন্ডিয়া টুডে জানায়, ‘গেম অব থ্রোনস’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে বিয়ে হল জোর। বিয়ের প্রতিটি মুহূর্তে সরব উপস্থিতিতি ছিল প্রিয়াঙ্কার। এই বিয়েতে জোনাস পরিবার আর তাদের কাছে কিছু বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে আচমকাই আবেগপ্রবণ হয়ে পড়েন এই বলিউড সুন্দরী।জোনাস পরিবারের ব্যক্তিগত সেই অনুষ্ঠানের ছবি তুলতে গিয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় ফ্রেমবন্দি হন প্রিয়াঙ্কা। কিন্তু সেখানে তাকে কাঁদতে দেখা যায়।

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা গোলাপি রঙের শাড়িতে মানিয়েছিল বেশ প্রিয়াঙ্কাকে। এমনিতেই নিকের ভাই-বোনেদের সঙ্গে প্রিয়ঙ্কার সম্পর্ক খুবই ভাল। জো-র বিয়েতেও মজা করেছেন। কিন্তু হঠাৎ কেন কেঁদেছিলন প্রিয়াঙ্কা, এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর