মেসির অভিষেক, জিতল পিএসজি

বার্সেলোনা ছেড়ে অনেকদিন আগেই প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। পিএসজিতে যোগ দিলেও মেসির অভিষেক ম্যাচের অপেক্ষায় ছিলেন ভক্তরা।

অবশেষে তা পূর্ণ হলো। রেইমসের বিপক্ষে পিএসজির জার্সিতে অভিষেক হয়ে গেল মেসির। ম্যাচের ৬৬ মিনিটে নেইমারের পরিবর্তে কোচ পচেত্তিনো নামান মেসিকে। ম্যাচের ২৪ মিনিট খেলেন মেসি।

ম্যাচের অভিষেক ম্যাচে অবশ্য জয় পেয়েছে পিএসজি। ম্যাচে জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপে। তার জোড়া গোলে ভর করে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। টানা চার ম্যাচেই জয়ের দেখা পেয়েছে তারা।

ম্যাচের ১৬ মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়ার ক্রস থেকে হেডে গোল করেন এমবাপে। পর পর আক্রমণ করেও গোলের দেখা পাচ্ছিল না পিএসজি। উল্টো দ্বিতীয়ার্ধের শুরুতে গোল খেয়ে বসে পিএসজি। কিন্তু অফসাইটের কারণে রেইমসের গোলটি বাতিল করা হয়।

এরপর ম্যাচের ৬৩ মিনিটে আশরাফ হাকিমির পাস থেকে রেইমসের জালে বল জড়ান এমবাপে। শেষ পর্যন্ত ২-০ গোলে জয় পায় পিএসজি। ৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। ৪ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ১৭তম পজিশনে রয়েছে রেইমস।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর