কুমারখালীতে বেতন-ভাতা-পেনশন চালুর দাবীতে কর্ম বিরতি পালন

রোকনুজ্জামান, কুষ্টিয়া প্রতিনিধি: রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা, পেনশন প্রথা চালু এবং জনপ্রতিনিধিদের সন্মানীভাতা প্রদানসহ নানাবিধ দাবীতে কুমারখালী পৌর কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করেছে।

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহ্বানে গতকাল সোমবার সকাল সাড়ে নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত পৌর ভবনের সামনে বসে এই অবস্থান কর্মসূচী পালন করা হয়। কেন্দ্র ঘোষিত দুই দিনের উক্ত কর্মসূচীর অংশ হিসেবে আজও মঙ্গলবার পৌর সভার সকল প্রকার নাগরিক সেবা বন্ধ রেখে পৌর কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করবে।

পৌর ভবনের প্রতিটি কক্ষে তালা ঝুলিয়ে কর্মবিরতি পালন কর্মসূচী বাস্তবায়ন করার কারনে সাময়িক ভাবে নাগরিক সেবা বন্ধ রয়েছে, এই সাময়িক অসুবিধার জন্য সকল নাগরিকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন কুমারখালী পৌর কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান টুটুল। দুপুরে কর্মবিরতি সমাবেশে উন্মুক্ত বক্তব্য প্রদান করা হয়। এসময় “এক দেশে দুই নীতি মানিনা-মানবোনা“ বলে শ্লোগান দেয়া হয়।

বক্তারা বলেন, আগামী ১৩ জুলাইয়ের মধ্যে আমাদের দাবী সরকার মেনে না নিলে পরদিন ১৪ জুলাই থেকে কেন্দ্রীয় কমিটির আহ্বানে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালন করা হবে। উল্লেখ্য, কুমারখালী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের ৩৩ মাস বেতন-ভাতা বকেয়া রয়েছে। এজন্য চরম কষ্টে মানবেতর জীবন যাপন করছে তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর