দুই দিনেও জ্ঞান ফিরেনি সোহেলের

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামের শিক্ষার্থী সোহেল রানা (১৭) ঢাকা থেকে পিকআপ ভ্যান যোগে শেরপুরে আসার পথে এক দুর্ঘটনায় আহত হয়ে ২ দিন যাবৎ হাসপাতালে মিত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আহত সোহেল রানা কুড়িকাহনিয়া দক্ষিনপাড়া গ্রামের গাড়ী চালক আব্দুর রশিদের ছেলে। পিকআপ চালক আহত সোহেলের কাছের বন্ধু হওয়ায় শখের বসে সব্জির পিকআপে করে ঢাকায় যায় বেড়ানোর জন্য। সোহেল রানা ২০১৯ সালের এসএসসি পরিক্ষায় অংশগ্রহন করে ১টি বিষয়ে অকৃতকার্য হওয়ায় আগামী পরিক্ষার প্রস্তুতি নিচ্ছিল। ২৯ জুন সোহেল রানা তার বন্ধুর সব্জিবাহী পিকআপে করে ঢাকায় যায়।

ঢাকা থেকে বাড়ি ফেরার পথে গাজীপুর জেলার টঙ্গি থানার গাজীপুরা এলাকা থেকে এক দম্পতি যাত্রিকে ফার্নিচার সহ গাড়ীতে তুলে শেরপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। পরদিন ৩০ জুন ভোর ৪টায় ময়মনসিংহ জেলার তারাকান্দা শষার বাজার মোড়ে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে সংঘর্ষ হয়। এসময় দুর্ঘটনায় গাড়ীর চালক অক্ষত থাকলেও গাড়িতে থাকা সোহেল এবং অপর দুই যাত্রী গুরুতর আহত হয়। দুর্ঘটনার পরপর ময়মনসিংহ তারাকান্দার হাইওয়ে পুলিশ ৩ জনকে উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করে। আহত অপর দুই যাত্রির বাড়ি শেরপুর জেলার জড়াকুড়ায়।

দুর্ঘটনার পরে সোহেল রানার মোবাইল থেকে পরিবারের নাম্বার সংগ্রহ করে পুলিশ খবর দিলে পরিবারের লোকজন ময়মনসিংহ হাসপাতালে যায় কিন্তু ওয়ার্ড এবং ব্যাড নাম্বারের তথ্য বিভ্রাটের জন্য তাকে খুজে পেতে ‍অনেক দেরী হয়ে যায়। অনেক খুজাখুজি করে গভীর রাতে সুহেল রানাকে হাসপাতালের বারান্দায় খুজে পায় তার পরিবার। ততক্ষনে সোহেলের অবস্থা সংকটাপন্ন হয়ে পরায় ময়মনসিংহ হাসপাতাল থেকে ঢাকায় স্থানান্তর করা হয়। বর্তমানে আহত সোহেল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০০ নং ওয়ার্ডের ১১ নং কক্ষে মিত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর