১৯, আগস্ট, ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯

সুখবর! ‘ফ্রি’তে ফেসবুক লাইভে রোনালদোর খেলা

আপডেট: আগস্ট ৭, ২০১৮

সুখবর! ‘ফ্রি’তে ফেসবুক লাইভে রোনালদোর খেলা

সম্প্রতি সাবেক হয়ে যাওয়া রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো এখন মাঠ মাতাবেন জুভেন্টাসের হয়ে। বিশ্বকাপে পর রোনালদো রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেন। প্রথম অভিষেক ম্যাচটি ঘিরে বেশ উত্তেজনা দেখা গেছে। বিশ্বখ্যাত এই পর্তুগীজ তারকা ফুটবলার রোনালদোর অভিষেক ম্যাচসহ আরও কয়েকটি ম্যাচ ফেসবুকে সরাসরি প্রচার করবে যুক্তরাজ্যের প্রতিষ্ঠান ইলেভেন স্পোর্টস।

ফেসবুক লাইভে ‘ফ্রি’তে রোনালদোর খেলা দেখা গেলেও বাংলাদেশি দর্শকদের কোনো লাভ হচ্ছে না। হতাশার খবর হল লাইভ দেখা যাবে শুধু মাত্র যুক্তরাজ্য এবং আয়ারল্যান্ডে। রোনালদো প্রস্তুত হচ্ছেন ইতালির ঘরোয়া টুর্নামেন্ট সেরি আ’তে খেলার জন্য। জুভেন্টাসের প্রথম ম্যাচ ১৮ আগস্ট। সেই ম্যাচে সিআর সেভেনকে মাঠে দেখা যাবে।

ইলেভেন স্পোর্টস এক বিবৃতিতে জানিয়েছে, লিগ কমিটি এবং ফেসবুকের সঙ্গে তাদের একটি চুক্তি হয়েছে। ১০৫ মিলিয়ন ইউরোতে চুক্তি করে জুভেন্টাস। চুক্তিটা ২০২২ সাল পর্যন্ত। এই চার বছরে আনুষঙ্গিক সুযোগ সুবিধাসহ বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো করে বেতন পাবেন রিয়ালের সাবেক এই ফুটবলার।

লাইভের বিষয়ে ফেসবুকের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে এই চুক্তি দর্শকদের জন্যই, ‘দর্শকদের কথা বিবেচনা করে আমরা খেলা দেখানোর সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি স্পন্সর প্রতিষ্ঠান এবং দর্শকদের জন্য দারুণ একটি অভিজ্ঞতা হবে এটি।’