মাহমুদুল হক জালীস’র উপস্থাপনায় ‘আহকামুল জুমা’

ইসলামি জীবনঘনিষ্ঠ বিভিন্ন বিষয় জানার আগ্রহ কমবেশি সবার আছে। কিন্তু অনেকেরই মাধ্যম জানা নেই। তাই আর জানা হয়ে ওঠে না গুরুত্বপূর্ণ ইসলামি জীবনঘনিষ্ঠ বিষয়গুলো। এতে ইসলাম মোতাবেক জীবনযাপনে ব্যত্যয় ঘটে। অজানা থেকে যায় অনেক গুরুত্বপূর্ণ ইসলামি বিষয়।

এসব বিষয় বিবেচনা করে রেডিও ধ্বনি এফএমে শুরু হতে যাচ্ছে লাইভ ইসলামি প্রশ্নোত্তরমূলক অনুষ্ঠান ‘আহকামুল জুমা’। এতে ফোন কল ও এসএমএসের মাধ্যমে পাওয়া যাবে ইসলামি সমাধান।

অনুষ্ঠানটি প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চলবে। অনুষ্ঠানে প্রতিনিয়ত থাকবেন মুফতি মাহমুদুল হক জালীস। যিনি একজন আলেম, সাংবাদিক, লেখক এবং ইসলামি আলোচক। ইতোমধ্যে তার দশটির বেশি বই প্রকাশিত হয়েছে।

তার উল্লেখযোগ্য বই হলো- অন্ত্যমিলের বসতবাড়ি, সফল জীবনের চাবিকাঠি, চেঞ্জ ইউর লাইফ, ভাবনার দুয়ার, ইসলামি মোটিভেশন, ছোটদের নবিজী, জীবনঘনিষ্ঠ ধর্মীয় বিষয় প্রভৃতি।

এছাড়াও তিনি নিয়মিত ধর্মীয় কলাম লিখছেন বিভিন্ন দৈনিক ও অনলাইন পত্রিকায়। আলোচনা করছেন বিভিন্ন রেডিও এবং টেলিভিশনে। মাহমুদুল হক জালীস ভাইস প্রিন্সিপ্যাল এবং মুহাদ্দিস হিসাবে যুক্ত আছেন রাজধানীর কামরাঙ্গীরচর খাদিমুল ইসলাম মাদরাসায়।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর