তিতাসে ব্যবসায়ীর নিকট প্রকাশ্যে চাঁদা দাবীর অভিযোগ

মোঃ আসলাম, তিতাস(কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার তিতাস উপজেলার ফরিদপুর গ্রামের মোঃ আনিছুর রহমানের কাছ থেকে প্রকাশ্যে চাঁদা দাবী করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়,গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সাতানী কালির বাজার আনিছ মিয়ার চা এর দোকানে গরুর ফার্মের মালিক আনিছুর রহমান চা খাচ্ছিল। ওই সময় ১ম সাতানী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে টুটুল, মোঃ কুদ্দুস মিয়ার ছেলে আলাউদ্দিন ওরফে আলাল,নজরুল ইসলামের ছেলে বিল্লাল,২য় সাতানী গ্রামের মৃত ওয়াজ উদ্দিনের ছেলে আঃ রব, আঃ মান্নানের ছেলে জাহাঙ্গীর আলম,মৃত মতিনের ছেলে আমির হোসেনসহ আরো অজ্ঞাত ৫/৬ জন দোকানে ঢুকে প্রকাশ্যে এক লাখ পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবী করে,চাঁদা না দিলে সবার সামনে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

গরুর ফার্মের মালিক আনিছুর রহমান সাংবাদিকদের জানান, আমি দীর্ঘদিন যাবৎ প্রবাসে ছিলাম গত এক বছর দেশে এসে একটি গরুর ফার্ম দিয়ে সংসার চালাচ্ছি, কিন্তু টুটুল হটাৎ করে কয়েক জন লোক নিয়ে এসে চায়ের দোকানে ঢুকে আমার কাছে প্রকাশ্যে দেড় লাখ টাকা চাঁদা চায় এবং গালমন্দ করে, টাকা না দিলে আমাকে হত্যা করে ফেলবে বলে হুমকি দেয়।

আমি তাকে ভাল করে চিনিও না সে আমার কাছ থেকে কেন টাকা চাইলো সেটাও আমি জানিনা। চা দোকানী আনিছ মিয়া জানান,,টুটুলসহ আরো কয়েকজন আমার দোকানে ঢুকে আনিছুর রহমানের কাছে টাকা চাইছে এবং গালমন্দ করছে। এ ঘটনায় তিতাস থানায় আনিছুর রহমান বাদী হয়ে ৬ জনের নাম উল্যেখ করে একটি লিখিত অভিযোগ দাখিল করে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর