শাহীনের চিকিৎসায় প্রবাসীর ৫০ হাজার টাকা অনুদান

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা প্রতিনিধি: দরিদ্র ভ্যানচালক মাদ্রাসা ছাত্র শাহিনকে কুপিয়ে হত্যা চেষ্টা ও তার ভ্যান ছিনতাই ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করেছেন তারা বাবা হায়দার আলী মোড়ল।

তিনি বলেন, আমার ছেলে শাহিনকে ৩৫০ টাকা ভাড়ায় গত শুক্রবার সকালে ডেকে নিয়ে যায় কয়েক ব্যক্তি। এর কিছুক্ষণ পর তার কাছে খবর আসে যে তার ছেলেকে কুপিয়ে আহত করে তার ভ্যানটি ছিনিয়ে নিয়েছে দুর্বত্তরা। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে আমেরিকান প্রবাসী নাম প্রকাশ অনিচ্ছুক এক ব্যক্তির পাঠানো ৫০ হাজার অনুদানের টাকা নিতে এসে কান্নাজড়িত কন্ঠে এসব কথা বলেন ভ্যানচালক শাহিনের বাবা যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলি মোড়ল।

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ এ সময় শাহীনের বাবার হাতে এই টাকা তুলে দেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক সুভাষ চৌধুরী, কল্যাণ ব্যানার্জি, নাগরিক আন্দোলন মঞ্চের সাধারন সম্পাদক হাফিজুর রহমান মাসুম, সাংবাদিক সেলিম রেজা মুকুল, আসাদুজ্জামান, শাহীন গোলদার, গোলাম সরোয়ার, রামকৃষ্ণ চক্রবর্তী, কৃষ্ণ মোহন ব্যানার্জি প্রমুখ। এ সময় তার সাথে গ্রামের কয়েকজন বাসিন্দা ও ছিলেন। তিনি এ সময় তার সন্তানের চিকিৎসার যাবতীয় খরচ প্রধানমন্ত্রী গ্রহন বহন করায় তাক ধন্যবাদ জানিয়ে তিনি দেশবাসীর কাছ তার সন্তানের সুস্হতা কামনা করেন।

এ দিকে ঘটনার পর চারদিন পার হলেও কোন আসামি আটক না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ। তারা সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে এ ক্ষোভ প্রকাশ করেন।তবে, পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, খুব দ্রুতই একটা ভাল খবর সাংবাদিকদের জানানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার নিজের বাড়ি যশোর জেলার কেশবপুর উপজেলার মঙ্গলকোট থেকে চার যাত্রী নিয়ে ভাড়ার ভ্যান চালিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া এলাকায় আসতেই যাত্রীবেশি দুর্বত্তরা চালক শাহিনকে একটি পাট ক্ষেতের পাশে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় তারা তার ভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি । শাহিনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শাহিনের অবস্থা এখনও আশংকাজনক।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর