১৫, অক্টোবর, ২০১৮, সোমবার | | ৪ সফর ১৪৪০

এবার যে গানে ‘ভাইরাল’ রং মিস্ত্রি! (ভিডিও)

আপডেট: আগস্ট ৭, ২০১৮

এবার যে গানে ‘ভাইরাল’ রং মিস্ত্রি! (ভিডিও)

নজর কাড়া অনেক কিছুই এখন চোখের পলকে ভাইরাল হয়ে যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমের বর্তমান যুগে লুকিয়ে থাকা অনেকে প্রতিভাই খুব সহজে প্রকাশ হওয়ার সুযোগ পাচ্ছে। ফলে হুটহাট ‘ভাইরাল’ হয়ে যাচ্ছেন যে কেউ। কে, কখন, কীভাবে, ভাইরাল হবে এটা কেউ জানে না।

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে নানাভাবে ভাইরাল হয়েছেন বহুজন। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন মোহাম্মদ আরিফ নামের পাকিস্তানের এক রং মিস্ত্রি। লাইমলাইটের বাইরে থাকা অনেক মানুষই তাদের হৃদয় ছুঁয়ে দেওয়া কর্মকাণ্ডের মাধ্যমে নেট দুনিয়ার মানুষের কাছে হয়ে উঠেছেন জনপ্রিয়। সেই ধারাবাহিকতার তালিকায় নাম লিখিয়েছেন আরিফও।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়, পাকিস্তানের রং মিস্ত্রির কাজ করেন আরিফ। তার গানের সুরের মূর্ছনায় ইন্টারনেট জুড়ে ছড়িয়ে পড়ে তার কণ্ঠের গুণগুণ করে গাওয়া ‘হামারি অধুরি কাহানি’ শিরোনামের একটি হিন্দি গান।

ভিডিওটিতে দেখা যায়, সেদিন আরিফ পাকিস্তানের একটি বাড়িতে রং করার কাজ করছিলেন। কাজের ফাঁকে নিজের মতো করে গুণগুণ করে গাইছিলেন হামারি অধুরি কাহানি গানটি। ঠিক তখনি পেছন থেকে একজন ভিডিও করতে থাকে আরিফকে। প্রথমবার ভিডিও দেখে খানিকটা লজ্জা পেয়ে যায় আরিফ। কিন্তু এরপরেই তিনি আবার নিজের মতো তার কাজে মনোযোগ দেন।

তার পাশাপাশি আগের মতো করেই গুণগুণ করে গাইতে থাকেন তিনি। বায়েক অব সিওয়া নামের একজন টুইটার ব্যবহারকারী আরিফের গানের ভিডিওটি ২ আগস্ট টুইটারে পোস্ট করেন। তার অপ্রস্তুত কণ্ঠের সেই গুণগুণ করা সুরে ইতোমধ্যে মুগ্ধ হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমের অসংখ্য শ্রোতা। আরিফের সেই ভিডিও পাকিস্তান ছাড়িয়ে, ভারত ছাড়িয়ে এখন বাংলাদেশেও ভার্চুয়াল পাতাতেও ছড়িছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে ‘অপরাধী’ গান গেয়ে ভাইরাল হয়েছেন আরমান আলিফ নামের এক তরুণ। এরপর সেই গানের কভার গেয়ে ভাইরাল হন টুম্পা খান নামের আরেক তরুণী। যে গানটি কিনা ছড়িয়ে পড়ে দেশ বিদেশের কোটি মানুষের কাছে। এবার ভাইরাল হয়েছেন মোহাম্মদ আরিফ নামের এক তরুণ রং মিস্ত্রি।