বেরোবির ক্যাফেটেরিয়া পূর্ণাঙ্গরূপে চালু

শাহিন আলম, বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর কেন্দ্রিয় ক্যাফেটেরিয়া পূর্ণাঙ্গরূপে চালু করা হয়েছে।

জানা যায়,সোমবার সকালে কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে উদ্বোধনী বক্তব্য দেন মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। তিনি বলেন, কেন্দ্রিয় ক্যাফেটেরিয়াটি পূর্ণাঙ্গরূপে সচল হওয়ার মধ্যদিয়ে আজ থেকে এটি পূর্ণতালাভ করলো। শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের সম্মিলিত সহযোগিতায় এটি পরিচালিত হবে এবং একইসাথে কেন্দ্রিয় ক্যাফেটেরিয়াটি সকলের প্রত্যাশিত পর্যায়ে পরিলক্ষিত হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে নতুন দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ার পরিচালক ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাসুদ রানা, সহকারী পরিচালক ও দুযোর্গ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মো: সানজিদ ইসলাম খান, বাংলা বিভাগের প্রভাষক মোছাঃ সিরাজাম মুনিরা, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক এ. বি. এম. নুরুল্লাহ্, পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত তসি, রসায়ন বিভাগের প্রভাষক মোস্তফা কাইয়ুম শারাফাত, কর্মকতার্ মোঃ হোসেন আল মুনতাসিরসহ লিজ গ্রহণকারী প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের কথা চিন্তা করে বর্তমান ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও দায়িত্ব গ্রহণের পরেই স্বল্প পরিসরে ক্যাফেটেরিয়া চালু রাখার উদ্যোগ নেন। পর পর তিনবার টেন্ডার প্রকাশ করেও কোন প্রতিষ্ঠানের পক্ষ থেকে সারা না পাওয়ায়, বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে এবারেই প্রথম লিজ গ্রহণকারী প্রতিষ্ঠানের মাধ্যমে চুক্তির ভিত্তিতে পূর্ণাঙ্গরূপে ক্যাফেটেরিয়াটি চালু করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর