নিখোঁজের ২০ ঘন্টা পর নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে সাভারের হেমায়েতপুরে ধলেশ্বরী নদীতে নিখোঁজের ২০ ঘন্টা পর নদী থেকে আলী হোসেন নামের ১১ বছরের শিশুর মরদেহ উদ্ধার করে নিহতের স্বজনেরা। সোমবার (১ জুলাই) সকালে হেমায়েতপুর এলাকায় ধলেশ্বরী নদীর সিঙ্গাইর ব্রীজের পূর্ব পাশে ভাসমান অবস্থায় ওই শিশুর মৃতদেহটি পাওয়া যায়। এর আগে রবিবার (৩০ জুন) দুপুরে বন্ধুদের সাথে গোসল করতে নদীতে নেমে নিখোঁজ হয়েছিল সে। নিহত আলী হোসেন সাভারের ফুলবাড়িয়া এলাকার সুমনের ছেলে।

নেমে নিখোঁজের ২০ ঘন্টা পর ১১ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ নিহত শিশুর বাবার বরাত দিয়ে জানান, গতকাল দুপুরে শিশু আলী হোসেন ও তার পাঁচ বন্ধু হেমায়েতপুর এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে সিঙ্গাইর ব্রীজের উপর থেকে পানিতে লাফ দেয় তারা। এসময় শিশুটির সঙ্গে থাকা বন্ধুরা তীরে উঠে আসলেও নিখোঁজ রয়ে যায় আলী হোসেন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা অনেক খুঁজেও তার সন্ধান পায়নি। এ ঘটনার পর আজ (সোমবার) সকালে হেমায়েতপুর এলাকার সিঙ্গাইর ব্রিজের পূর্ব পাশে আলী হোসেন এর লাশ ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক কামরুল ইসলাম বলেন, ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ শিশুর মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। এঘটনায় অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর