ইবিতে রিফাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

মোস্তাফিজ রাকিব,ইবি প্রতিনিধিঃ বরগুনায় প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১২টায় দোষীদের দ্রুত বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‍্যালের পাদদেশে বৃহত্তর বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতি,ইবি এ মানববন্ধনের আয়োজন করে।এতে বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থীকে প্রতিবাদী লেখা সম্বলিত ব্যানার ও ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করতে দেখা যায়।

ইবি শিক্ষার্থী মোঃ ইব্রাহিম এর সঞ্চালনায় সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতির সাধারন সম্পাদক আমিরুল মোমেনীন আরিফ,অর্থ সম্পাদক রাকিবুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বক্তরা রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড ও রিফাত ফরাজীকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেই সাথে এই মামলায় জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর