রাষ্ট্রীয় বেতন ভাতার দাবীতে নাগরিক সেবা বন্ধ করে অবস্থান কর্মসূচি

শাকের মোহাম্মদ রাসেল, লক্ষ্মীপুর প্রতিনিধি : রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতা প্রদান ও পেনশন প্রথা চালুর সহ বিভিন্ন দাবীতে লক্ষ্মীপুর পৌরসভার দাপ্তরিক কাজসহ সকল সেবা বন্ধ করে দিনব্যাপী অবস্থান কর্মসূচী পালন করছে পৌরকর্মীরা। সোমবার সকাল ৯ টায় পৌরসভার মূল ফটকের সামনে এ অবস্থান কর্মসূচী পালন করে। বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন লক্ষ্মীপুর শাখা আয়োজিত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবুল বাশার, জেলা সভাপতি প্রকৌশলী একেএম সামছুদ্দীন, পৌর সভাপতি প্রকৌশলী সামছুল আলম, সাধরণ সম্পাদক আনোয়ার হোসেনসহ শতাধিক পৌর কর্মচারী ও কর্মকর্তা। এসময় পৌরসভার সকল ধরণের দাপ্তরিক কাজ ও নাগরিক সেবা বন্ধ থাকবে বলেও ঘোষনা দেন বক্তারা। এতে দূর থেকে সেবা নিতে আসা সাধারণ মানুষ ভোগান্তিতে পড়েন।

এসময় রাষ্ট্রে দুই নীতি মানিনা মানব না বলে শ্লোগান দিয়ে বক্তারা বলেন, পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা ও পেনশন প্রদান করতে হবে। রাষ্ট্রীয় কোষাগার হতে অন্যান্য সুবিধা দিতে হবে। এছাড়া তাদের দাবি আদায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন পৌরকর্মীরা। একই দাবীতে মঙ্গলবার ২ জুলাই জেলা প্রেসক্লাবের সামনে সকল পৌরসভার কর্মচারী কর্মকর্তারা অবস্থান নেয়া ছাড়াও আগামী ১৪ জুলাই ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে আরো বড় ধরণের কর্মসূচী পালন করার সিদান্ত নেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর