বাসায় ডেকে ছাত্রীকে ধর্ষণ, পৌর মেয়রের ছেলে আটক

শরীয়তপুরের জাজিরা পৌরসভার এক কলেজছাত্রীকে ধর্ষ‌ণের অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে পৌর মেয়রের ছেলের বিরু‌দ্ধে। এ ঘটনায় জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারীর ছেলে মাসুদ বেপারীকে (৩১) গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

রোববার (৩০ জুন) বিকেলে ধর্ষণের শিকার ওই কলেজছাত্রী বাদী হয়ে জাজিরা থানায় মাসুদ বেপারীর বিরুদ্ধে এক‌টি ধর্ষণ মামলা দা‌য়ের করেছেন। সে জাজিরা স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি তিনি স্থানীয় একটি ক্লিনিকে চাকরি করেন।

পুলিশ ও ভুক্তভোগি জানায়, কয়েকদিন আগে মোবাইলে মেয়রের ছেলে মাসুদের সঙ্গে কলেজছাত্রীর পরিচয় হয়। শনিবার সন্ধ্যায় কলেজছাত্রীকে বাসায় এসে দেখা করতে বলে মাসুদ। বাসায় গেলে একটি কক্ষে ওই কলেজছাত্রীকে আটকে রাখা হয়। পরে রাতভর তা‌কে জোরপূর্বক ধর্ষণ করে মেয়রের ছেলে মাসুদ। একপর্যায়ে কৌশলে সেখান থেকে পালিয়ে আসেন ওই কলেজছাত্রী। মেয়রের বাড়ির বাইরে এলে স্থানীয় প্র‌তি‌বে‌শিরা ওই কলেজছাত্রীকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়।

এ ব্যাপারে জানতে চাইলে জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারী বলেন, আমার ছেলে য‌দি অপরাধ ক‌রে থাকে তাহ‌লে তার বিচার হওয়া উ‌চিত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলায়েত হোসেন বলেন, কলেজছাত্রীকে ধর্ষণের খবর শুনে রোববার সকালে জাজিরা পৌরসভার মেয়র ইউনুস বেপারীর ছেলে মাসুদ বেপারীকে গ্রেফতার করেছে পুলিশ। বিকেলে তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন ওই কলেজছাত্রী। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য কলেজছাত্রীকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর