এরশাদ সংকটাপন্ন, বিদেশে নেওয়ার মতো অবস্থায় নেই

ঢাকা- জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা এখনো সংকটাপন্ন। তার অবস্থার কোনো উন্নতি হয়নি বলে জানা গেছে।

সোমবার (১ জুলাই) সকালে দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, এরশাদকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এদিকে এরশাদের শারীরিক অবস্থা ভালো না বলে গণমাধ্যমকে জানিয়েছেন তার ছোট ভাই জি এম কাদেরও। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দেশের বাইরে নেওয়ার মতো শারীরিক অবস্থা তার নেই। দেশেই ভালো ট্রিটমেন্ট (চিকিৎসা) হচ্ছে। এই ট্রিটমেন্টে আমরা সন্তুষ্ট।’

রক্তে হিমোগ্লোবিন ও লিভারে দীর্ঘ দিনের সমস্যার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত ২৬ জুন সিএমএইচ-এ ভর্তি হন এরশাদ। তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিলো।

রোববার রাতে এরশাদের শারীরিক অবস্থার অবনতির খবর পেয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) উপস্থিত হন পরিবারের সদস্য এবং জাপা’র নেতাকর্মীরা। এরশাদের স্ত্রী রওশন এরশাদ, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের, সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, বাংলাদেশ জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন মঞ্জু, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) মান্নানও দেখতে যান এরশাদকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর