পরকীয়া: খাটে বসা প্রবাসীকে পেছন থেকে কুপিয়ে মারে স্ত্রী

ফেনীর নাজির রোডে প্রবাসী সোহেল পারভেজ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হয়েছে। পরকীয়া নিয়ে সন্দেহের জেরে স্বামী-স্ত্রীর মধ্যকার দ্বন্দ্বের কারণেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয় বলে জানায় র‍্যাব।

রোববার (২২ আগস্ট) দুপুরে প্রবাসী সোহেল হত্যা মামলার প্রধান আসামি স্ত্রী রোকেয়া আক্তার শিউলিকে গ্রেফতার পরবর্তী এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ফেনীস্থ র‍্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক আব্দুল্লাহ আল ইমরান জাবের।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, দেশে আসার পর থেকেই সোহেলের সাথে তার স্ত্রীর পরকীয়া প্রেম নিয়ে কথা-কাটাকাটি হতো। তারই ধারাবাহিকতায় শুক্রবার (২০ আগষ্ট) তাদের মধ্যে ফের বাকবিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে সোহেল স্ত্রীকে মৌখিকভাবে তালাক দেয়। এতে শিউলি ক্ষিপ্ত হয়ে খাটে বসে মোবাইল ফোন চালাতে থাকা সোহেলকে বটি দিয়ে পেছন থেকে কুপিয়ে ও গলা কেটে নৃশংস ভাবে হত্যা করে। হত্যাকাণ্ডের পর হত্যায় ব্যবহৃত বটি টি শিউলি জানালা দিয়ে পাশের ডোবায় ফেলে দেয়।
পরে রাত ১ টা নাগাদ বাসার দারোয়ানকে নিজের বাবা মারা গেছে বলে দুই সন্তানকে নিয়ে পালিয়ে যায়।

সেদিন রাতেই শিউলি ট্রেনে করে চট্টগ্রামের ফটিকছড়ি চলে যায়। পরে সেখান থেকে পরদিন বিকেলে কুমিল্লায় চাচার বাসায় এসে আত্মগোপন করে। খবর পেয়ে চাচার বাসায় অভিযান চালিয়ে শনিবার শিউলিকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারের পর শিউলি কে জিজ্ঞাসাবাদে এসব চাঞ্চল্যকর তথ্য বের হয়ে এসেছে বলে জানায় র‍্যাব। হত্যাকাণ্ডে অন্য কেউ জড়িত ছিলোনা বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানিয়েছেন শিউলি। শিউলির দেওয়া তথ্যমতে শনিবার রাতে ডোবা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটি উদ্বার করা হয়।

এর আগে গত ২০ আগষ্ট ফেনী শহরের নাজির রোড এলাকার চৌধুরী সুলতানা ভবনের ছয়তলায় দুবাই প্রবাসী সোহেল পারভেজের মরদেহ উদ্বার করে পুলিশ। তখন থেকেই পলাতক ছিলেন সোহেলের স্ত্রী শিউলি ও দুই সন্তান। স্ত্রী শিউলি এই হত্যাকাণ্ড সংঘটিত করে পালিয়েছেন মর্মে সোহেলের পরিবার, স্বজন ও স্থানীয়রা অভিযোগ তুলেন। এই ঘটনায় সোহেলের মা নিরালা বেগম বাদী হয়ে পুত্রবধূ শিউলিকে একমাত্র আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

সোহেল ও তার স্ত্রী উভয়ে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা, দীর্ঘদিন ধরে তারা ফেনী শহরে ভাড়া বাসায় বসবাস করছিল। প্রায় ৮ বছর আগে তারা পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

কামরুল হাসান ছিদ্দিকি/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর