প্রধানমন্ত্রীর ভাইপোর গায়ে ছররা গুলি, জ্যাকেট থাকায় রক্ষা

বরিশাল সিটি করপোরেশনের (বসিক) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গুলিবিদ্ধ হয়েছিল বলে বুধবার (১৮ আগস্ট) রাতে বরিশালে একটি গুজব ছড়িয়ে পড়ে। কিন্তু তিনি জানান, গায়ে ছররা গুলি লেগেছিল, তবে ব্যাথা পেলেও আহত হননি। গায়ে জ্যাকেট ছিল।

বসিক মেয়র বলেন, আনসার সদস্যদের ছোঁড়া গুলিতে অনেকেই আহত হয়ে থাকতে পারে। তবে এ সংখ্যা কত তা আমার নির্দিষ্ট করে জানা নেই। আমার সাথে থাকা লোকজন আমাকে সুরক্ষা দিয়েছেন।

তিনি আরও বলেন, হট্টগোলের সময় আমি মাথা ঠান্ডা রেখেছি। মন ভালো না থাকায় বাসায় চলে এসেছি। এরই সুযোগে কে বা কারা গুজব ছড়িয়েছে আমি গুলিবিদ্ধ হয়েছি।

এর আগে বুধবার রাত সাড়ে ১০তার দিকে বরিশাল সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে ব্যানার সড়িয়ে ফেলাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

বুধবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে বরিশাল সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে ব্যানার সরানোকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। বিষয়টি নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার এনামুল হক।

এসময় ছাত্রলীগের কিছু নেতাকর্মী দাবি করেন, বসিক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। এই গুজব মুহুর্তেই ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাগ্নে আবুল হাসনাত আব্দুল্লাহর ছেলে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বর্তমানে বরিশাল সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব পালন করছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাইয়ের ছেলে। মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর দাদা আব্দুর রব সেরনিয়াবাত ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে নিহত হন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর